• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম
আলীকদম উপজেলায় ভোট গ্রহণ শুরু আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু)

গুইমারতে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার

স্টাফ রির্পোটারঃ / ৩১৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্দুকছড়িতে রমজান আলী (৩৪) নামের এক যুবকের গলা কাটা লাশ উদ্বার করেছে গুইমারা থানা পুলিশ।
শুক্রবার (২ডিসেম্বর) ভোরে গুইমারা উপজেলার সিন্দুকছড়ি-মহালছড়ি সড়কের পঙ্খীমুড়া এলাকার মেইন সড়কের উপর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের ব্যবহৃত মোটরসাইকেলটি প্রায় আধা কিলোমিটার দুর থেকে উদ্ধার করে পুলিশ। নিহত রমজান আলী(৩৪) চট্টগ্রামে খুলশীর আমবাগান এলাকার ইউনুস সিকদারের ছেলে। সে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালায় বলে জানা যায়।
গুইমারা থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শুক্রবার ভোর ৪টার দিকে গুইমারা থানা পুলিশের একটি দল ঐ যুবকের গলা কাটা লাশ উদ্ধার করে। তবে কে বা কারা কি কারনে এ হত্যাকান্ড করেছে তা নিশ্চিত করতে পারেননি তিনি। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ