• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

মাটিরাঙ্গায় দুই পক্ষের গোলাগুলিতে ইউপিডিএফ কালেক্টর আহত: অস্ত্র ও গুলি উদ্ধার

স্টাফ রির্পোটারঃ / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অবৈধ অস্ত্রধারী পাহাড়ি সংগঠনগুলোর আধিপত্য বিস্তারকে কেন্দ্র দুইপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় অনুপম চাকমা (৩৫) নামে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (প্রসীত-গ্রুপ) কালেক্টর আহত হয়েছেন। গেলো মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে মাটিরাঙ্গা উপজেলার বড়নাল ইউনিয়নের তৈলাফাং নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অনুপম চাকমা খাগড়াছড়ি জেলা সদরের গোলাবাড়ি ইউনিয়নের হরিনাথ পাড়ার মনুজয় চাকমা ছেলে বলে জানা গেছে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, চাঁদা আদায়ের রশিদ বইসহ গুরুত্বপূর্ণ নথিপত্র জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

আইনশৃংখলা বাহিনী সুত্র জানায়, গোলাগুলির খবর পেয়ে রাত পৌণে ১২ টার দিকে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসক।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, এ ঘটনায় আহত অনুপম চাকমার নামে একটি অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ