• শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা খাগড়াছড়িতে নাশকতা: বিএনপির তিন নেতা গ্রেপ্তার দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

লক্ষ্মীছড়িতে এনজিও’তে চাকরির প্রলোভনে দেওয়ায় ২ প্রতারক আটক 

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২৪০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ভূয়া এনজিও’র নাম ব্যবহার করে চাকুরি দেয়ার প্রলোভনে ২ প্রতারককে আটক করা হয়েছে। ৮নভেম্বর দুপুরের পর উপজেলা সদর ১নম্বর লক্ষ্মীছড়ি ইউনয়িন পরিষদ থেকে মো: আব্দুর রহমান (৪২) ও মো: ফারুক হোসেন(৫০)কে আটক করে পুলিশে দিয়েছে ইউএনও ইশতিয়াক ইমন। থানায় মামলা।

থানা সূত্রে জানা গেছে, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইশতিয়াক ইমন গোপন সংবাদের ভিত্তিতে হাঁস-মুরগী পালনের উপর প্রশিক্ষণের জন্য সুপারভাইজার ও মাঠকর্মী নিয়োগ দেয়া হচ্ছে মর্মে খবর পেয়ে সরজমিনে ছুটে যায় ইউএনও মো. ইশতিয়াক ইমন । সেখানে দুই প্রতারকের কথায় সন্দেহ হয় এবং জনস্বাস্থ্য উন্নয়ন সংস্থা নামে আদৌ কোন এনজিও রয়েছে কীনা সেটি যাচাই বাছাই করে দেখা যায় যে, সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কিংবা অন্য কোথাও এই নামে কোন অনুমোদিত সংস্থা নেই।
এক পর্যায় প্রতারক চক্রও বিষয়টি স্বীকার করে এনজিও’র ভূয়া নাম (জনস্বাস্থ্য উন্নয়ন সংস্থা) ও চাকরির দেওয়ার বিষয়ে অন্যায় করেছে বলে তারা ভুল স্বীকার করেন। পরে ২ প্রতারককে পুলিশে সোপর্দ করে সদর ইউপি চেয়ারম্যান প্রবীল কুমার চাকমা বাদী হয়ে মামলা দায়ের করেন।
আটক প্রতারক মো: আব্দুর রহমান (৪২)পিতা-মো: ইসলাম উদ্দিন মন্ডল, সাং ভেরাখালী, হরিনাকুন্ড, ঝিনাইদাহ ও মো: ফারুক হোসেন(৫০), পিতা-মো: শামসুল হোসেন, সাং বেরুনিয়া, শৈলকুপা, ঝিনাইদাহ। লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মিনহাজ মাহমুদ ভূইঁয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ