• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

রামগড়ে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২০৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

“দুই সন্তানেই হবে বেশ” সুখি সমৃদ্ধ বাংলাদেশ ” এই প্রতিপাদ্য কে সামনে রেখে নিরাপদ মাতৃত্ব,প্রসবোত্তর পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য বান্ধব আদর্শ পরিবার গঠন কল্পে পরিবার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৩০ অক্টোবর (রবিবার) আইইএম ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তরে আয়োজনে সকাল ১১টায় পরিবার পরিকল্পনা খাগড়াছড়ির উপ- পরিচালক মোহাম্মদ এমরান হোসেন এর সভাপতিত্বে ও রামগড় উপজেলা প.প. কর্মকর্তা লিটু দেওয়ান এর সঞ্চালনায় পরিবার সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা চট্টগ্রাম বিভাগীয় পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (আইইএম)পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ- পরিচালক শাহানা পারভীন, রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত প্রমুখ।

এছাড়াও রামগড় উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের পদস্থ কর্মকর্তা কর্মচারী,মাঠকর্মী স্বাস্থ্য কর্মী,পরিবার পরিকল্পনার সেবা গ্রহীতাগন ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ীতা ও নবদম্পতিদের শ্বান্তনা পুরষ্কার দেওয়া হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ