• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম
রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

আন্ত: ব্যাটালিয়ন কাবাডি প্রতিযোগিতায় খেদাছড়া ব্যাটালিয়ন চ্যাম্পিয়ন

স্টাফ রির্পোটারঃ / ২৮৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ির খেদাছড়া ব্যাটালিয়ন সদরে গুইমারা সেক্টর আন্ত: ব্যাটালিয়ন কাবাডি প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ৪০ বিজিবি খেদাছড়া ব্যাটালিয়ন এ টুর্নামেন্টের আয়োজন করে।

বুধবার (২৬ অক্টোবর) বিকালের দিকে ৪০, বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি’র খেদাছড়া ব্যাটালিয়ন সদরে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিজিবির গুইমারা সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. আব্দুল মালেক।

সমাপনী অনুষ্ঠানে ৪০ বিজিবির অধিনায়াক লে. কর্ণেল মো. সোহেল আহমেদ, যানিনীপাড়া ২৩, বিজিবির অধিনায়ক লে. কর্নেল এবিএম জাহিদুল করিম, গুইমারা বিজিবির হাসপাতালের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. নাফিস ইসলাম ও সহকারী পরিচালক মোহা. দেলোয়ার হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণকালে গুইমারা সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. আব্দুল মালেক বলেন, খেলাধুলা শুধু শৌর্যবীর্যই দান করেনা, মনেও উৎকর্ষ সাধন করে। খেলাধুলা আধিকাল থেকেই জাতিতে জাতিতে স্থাপন করেছে এক বন্ধুত্বের বন্ধন, যুদ্ধ বয়ে আনে ধ্বংসলীলা আর খেলাধুলা বয়ে আনে অনাবিল শান্তি। কোন প্রতিযোগিতায় জয়-পরাজয় বড় কথা নয়, অংশ নেয়াই বড় কথা।

প্রতিদ্বন্ধিতাপুর্ণ টূর্নামেন্টের ফাইনাল খেলায় ৮, বর্ডার গার্ড ব্যাটালিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ৪০, বর্ডার গার্ড ব্যাটালিয়ন। টূর্নামেন্টে ৪০, বিজিবি ব্যাটালিয়নের সদস্য সিপাহী আকাশ বিশ্বাস শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় ও নায়েক মো. সাইফুজ্জামান শ্রেষ্ঠ প্রবীন খেলায়াড় নির্বাচিত হয়েছেন।

এর আগে গেল ২৩ অক্টোবর ৪টি বিজিবি ব্যাটালিয়নের খেলোয়াড়দের অংশগ্রহণে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিজিবির গুইমারা সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. আব্দুল মালেক।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ