• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

মানিকছড়িতে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২০৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদ, গাঁজা ও ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ৪ নম্বর তিনটহরী ইউনিয়নের তিনটহরী নামার পাড়া এলাকায় মাদক বেচাকিনির সংবাদে ০৩ ফিল্ড রেজিঃ আর্টিঃ সিন্দুকছড়ি জোনের আওতাধীন মানিকছড়ি আর্মি ক্যাম্পের বিএ-১১৪৭৬ লে. মোহাম্মদ ফাহিম এহেসান এর নেতৃত্বে সেনাবাহিনী ও থানার উপ-পরিদর্শক (এস.আই) শংকর মজুমদারের নেতৃত্বে একটি টহল গারো সম্প্রদায় ফনিশন মারাক (৬০), পিতা.সনাত মারাক, গ্রাম. তিনটহরী, পোঃ ও থানাঃ মানিকছড়ি, জেলা খাগড়াছড়ির বাড়িতে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফনিশন মারাক ও তার স্ত্রী আক্রাই দেওয়ান(৪৭) কে আটক করেন এবং ঘর তল্লাশি করে ৫০লিটার চোলাই মদ, ৫০০ গ্রাম গাঁজা, ৩পিচ ইয়াবা ও একটি মোবাইলসহ মদ তৈরির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত মালামালসহ মাদক ব্যবসায়ী ফনিশন মারাক ও গৃহীনি আক্রাই দেওয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের সংশ্লিষ্ট ধারায় পুলিশ বাদী হয়ে মামলা রজু করেন। মামলা নং৪ তারিখ ১৩.১০ ২০২২ খ্রি.। বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক যুগল দীর্ঘদিন ধরে চোলাই মদ তৈরির পাশাপাশি গাঁজা ও ইয়াবা পাচারে জড়িত ছিল। গোয়েন্দা সূত্রে নজরদারীতে যৌথ বাহিনীর জালে মাদক ব্যবসায়ীদ্বয়কে আটক করে আদালতে সৌপর্দ করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ