• বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

খাগড়াছড়িতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

স্টাফ রির্পোটারঃ / ২৭০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বীর সন্তানদের হাতে আনুষ্ঠানিকভাবে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব‘র সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো:আলী আশরাফ, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: রইস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো: আবুল হাশেম, বীর মুক্তিযোদ্ধা মো: মোসলেম উদ্দিন, মাটিরাঙ্গা থানার উপ-পরির্দশক (এসআই) একেএম হাসান মাহমুদুল কবির, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রহমত উল্লাহ ও বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ বক্তব্য রাখেন।

এদিন খাগড়াছড়ির মাটিরাঙ্গার ১৯২ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়। এর মধ্যে
৮২ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড প্রদান করা হয়। অপর ১১০জন মৃত বীর মুক্তিযোদ্ধাদের উত্তরাধিকারদের মাঝে ডিজিটাল সনদ বিতরণ করা হয়।

১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনের স্বীকৃতি স্বরূপ সরকারের পক্ষ থেকে পাওয়া ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড পরবর্তী বংশধরদের জন্যও গৌরবের স্মারক হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: আবুল হাশেম।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ