• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ

স্টাফ রির্পোটারঃ / ২৩৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

মাটিরাঙ্গায় শারদীয় দুর্গোৎস উপলক্ষ্যে মাটিরাঙ্গার সাতটি দুর্গাপুজা মন্ডপে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরীর প্রণামী বিতরণ করা হয়েছে।

রোববার (২ অক্টোবর) সন্ধ্যার দিকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিরন জয় ত্রিপুরা বিভিন্ন দুর্গাপুজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দের হাতে এসব প্রণামী বিতরণ করেন।

এসময় শ্রী শ্রী শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি‘র পক্ষ থেকে ১০ হাজার টাকা ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী‘র পক্ষ থেকে ১০ গাহার টাকা করে বিশ হাজার টাকা প্রণামী বিতরণ করা হয়।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান‘র সভাপতিত্বে প্রণামী বিতরণ অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ভাগ্যধন ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সদস্য প্রীতিময় ত্রিপুরা, সাবেক কাউন্সিলর মো. আলী মিয়া, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকতে স্বাধীনভাবে কেউ ধর্মীয় আচার অনুষ্ঠান করতে পারেনি উল্লেখ করে বক্তারা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে বিভিন্ন সম্প্রদায়ের মানুষ অবাধে ধর্মাচরণ করতে পারছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। তাই জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে সবাই আনন্দ-উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা করতে পারছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ