• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

রামগড়ে ভূমি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প – এলজিডি এবং জাইকার সহায়তায় ভূমি বিষয়ক মৌলিক জ্ঞান, ভূমি রক্ষায় ভুমি আইন ও ব্যবস্থাপনা বিষয়ক জনসাধারণের মাঝে সচেতনতার লক্ষে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বুধবার(৭সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় রামগড় উপজেলা পরিষদের আয়োজনে পরিষদ সন্মেলন কক্ষে উক্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা উম্রাচিং চৌধুরীর সঞ্চালনায় রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অথিতি থেকে দিক নির্দেশনা প্রদান করেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আলীম উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাস, মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা বেগম।

স্বাগত বক্তব্যে রাখেন, উপজেলা জাইকার প্রকল্প ব্যবস্থাপক চাথোয়াই অং মার্মা।

এ সময় পার্বত্য চট্টগ্রামের ভূমি আইন ও ব্যবস্থাপনা নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন রামগড় উপজেলার সহকারী কমিশনার (ভুমি) মানস চন্দ্র দাশ, নাভাঙ্গা মৌজার হেডম্যান সাচিংপ্রু চৌধুরী, ২৩৫ নং নাকাপা মৌজার হেডম্যান আপুসু চৌধুরী, ইউপি সদস্য ওসমান গনি প্রমূখ।

এ সময় রামগড় সদর ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, হেডম্যান-কারবারী, শিক্ষক,জনপ্রতিনিধি, বাজার চৌধুরী ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ