• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইএসডিও কর্তৃক রোহিঙ্গা ক্যাম্পে প্রজেক্টর অরিয়েন্টেশন অনুষ্টিত

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২০৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১২ মার্চ, ২০২২

“ইএসডিও” কর্তৃক “ইন্টিগ্রেটেড নিউট্রিশন ইন্টারভেনশন্স ফর ম্যালনিউট্রিশন ট্রিটমেন্ট এন্ড প্রিভেনশন ইন রোহিঙ্গা ক্যাম্প” প্রজেক্ট  অরিয়েন্টেশন অনুষ্টিত।

গত ১০ ই মার্চ ২০২২ “ইকো- সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন”  “ইএসডিও” কর্তৃক “ইন্টিগ্রেটেড নিউট্রিশন ইন্টারভেনশন্স ফর ম্যালনিউট্রিশন ট্রিটমেন্ট এন্ড প্রিভেনশন ইন রোহিঙ্গা ক্যাম্প” প্রজেক্ট কক্সবাজার এর সকল স্টাফ গনের জন্য অরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করে টেকনাফ উপজেলা অডিটরিয়াম হল এ। “ইএসডিও” এর মাননীয় নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান ওরিয়েন্টেশনের উদ্বোধন ও সংস্থার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে  তুলে ধরার পাশাপাশি সকল কে একত্রে কাজ করার ও প্রজেক্ট কে সফল করার বিভিন্ন   “দিক নির্দেশনা দেন। ওয়ার্ল্ড ওয়াইড” এর সম্মানিত অথিতি বৃন্দও এ শেসনে উপস্থিত ছিলেন ।  পরবর্তীতে প্রজেক্ট ফোকাল পারসন জনাব মশিউর রহমান সংস্থার বিভিন্ন নিতিমালা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন ও তা কিভাবে মেনে চলতে হবে তা উল্লেখ করেন এবং  ভিডিও তথ্য চিত্রের প্রজেন্টেশনের মাদ্ধ্যমে সংস্থার পরিচিতি ও সার্বিক কাজের অগ্রগতি তুলে ধরেন। সেখানে “কন্সারন ওয়ার্ল্ড ওয়াইড” এর পক্ষ থেকে কমপ্লায়েন্স ইস্যু  মেনে চলা ও কাজের গুনগত দিক সঠিকভাবে বজায় রাখার মাদ্ধ্যমে প্রজেক্ট বাস্তবায়ন বিষয়ক প্রজেন্টেশন প্রদান  করেন জনাব সাজিদুর রহমান ।  এছাড়াও প্রশ্নত্তর পরবে প্রজেক্ট স্টাফ গনের বিভিন্ন গঠনমূলক প্রশ্নের উত্তর প্রদান করেন প্রজেক্ট ফোকাল পারসন জনাব মশিউর রহমান। পরিশেষে নির্বাহী পরিচালক মহদয় তার সমাপনী বক্তব্ব্যের মদ্ধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন। অন্যান্নের মধ্যে কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডের নিউট্রিশন প্রোগ্রাম ম্যানেজার, মিল এডভাইজার ও এইচ আর কো-অির্ডনেটর। ওরিয়েন্টেশন টি প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক ও তার টিমের সকলের সহযোগিতায় সাফল্যের সাথে অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ