• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

দুর্ঘটনায় আহত মহেশখালী থানার পুলিশ কনস্টেবল সুমনের মৃত্যু

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৪০৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের মহেশখালী থানার আলোচিত হত্যা মামলার আসামী গ্রেপ্তার করতে গিয়ে চট্টগ্রামের সাতকানিয়ার কেরানী হাটের রাস্তার মাথায় সড়কে ৬ পুরিশ সদস্য দুর্ঘটনার শিকার হয়। এতে মো. সুমন মিয়া (২৪) নামের মহেশখালী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল ঢাকার রাজারবাগের পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়, ৩০ শে নভেম্বর মঙ্গলবার রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার কালারমার ছড়া পুলিশ ফাঁড়ির এএসআই জসিম উদ্দিন। কনস্টেবল মো. সুমন মিয়া, নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার বাসিন্দা। থানা সূত্রে জানা যায়, গত ২২ নভেম্বর মহেশখালীর কালারমার ছড়ার আলোচিত আলা উদ্দিন হত্যা মামলার আসামি চট্টগ্রামে অবস্থান করার খবর পেলে মহেশখালী থানা-পুলিশের ৬ সদসের একটি টিম মাইক্রোবাস করে রওনা দেন। চট্টগ্রামের সাতকানিয়ার কেরানী হাটের রাস্তার মাথায় একটি ট্রলির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে পুলিশ সদস্য মো. সুমন মিয়ার অবস্থা অবনতি গুরুত্বর হলে দ্রুত ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে রেফার করে। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাউজিউন) আজ তাঁর গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানায় দাফনের ব্যবস্থা করা হবে।
মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, একটি আলোচিত হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এতে ৬ জন পুলিশ সদস্য আহত হয়। এতে পুলিশ সদস্য সুমন মিয়া রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় মহেশখালী থানা পুলিশ একজন সাহসী কনস্টেবলকে হাঁরিয়ে শোকের ছায়া নেমে এসেছে মহেশখালী থানা পুলিশের মাঝে, তাঁহার অনাকাঙ্খিত মৃত্যুতে গভীরভাবে শোকাহত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর পরিবারের সকলের এই দুঃখজনক ক্ষতি ও শোক সহ্য করার জন্য, সর্বশক্তিমান আল্লাহর কাছে দোয়া করছি।
মহান আল্লাহ রাব্বুল আলামিন উনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন, আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ