• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

বান্দরবানের ৮ ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা আওয়ামী লীগের

বান্দরবান জেলা প্রতিনিধি: / ৪৪০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

বান্দরবানের দুই উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত ঘোষণা করেছে আওয়ামী লীগের ইউনিয়ন পরিষদ নির্বাচন সংক্রান্ত কমিটি। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এই নামের তালিকা মঙ্গলবার সন্ধ্যায় ঘোষণা করা হয়েছে।

আগামী ২৬ ডিসেম্বর দেশব্যাপী চতুর্থ ধাপে যে ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি), ওই নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ তাঁদের মনোনীত দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে।

২৬ ডিসেম্বর বান্দরবান জেলার থানচি উপজেলার ৪টি ও রোয়াংছড়ি উপজেলার ৪টিসহ মোট ৮টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে।
আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, থানচি উপজেলার চার ইউনিয়নে দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ১নং রেমাক্রী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মুইশৈথুই মারমা, ২নং তিন্দু ইউনিয়নে মংপ্রু অং মারমা, ৩নং থানচি সদর ইউনিয়নে অং প্রু ¤্রাে এবং ৪নং বলিপাড়া ইউনিয়নে জিয়া অং মারমা।

এবং রোয়াংছড়ি উপজেলায় সদর ইউনিয়ন মেহ্লা অং মামা, আলেক্ষ্যং ইউনিয়নে বিশ^নাথ তংচঙ্গা, নোয়াপতং ইউনিয়নে চুনমং মামা ও তারাছা ইউনিয়নে উথোয়াই চিং মামা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ