• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় নিহত-১

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ / ১৩৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) সকালে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা হরিণহাটি এলাকায় বেপরোয়া তাকওয়া পরিবহণ অটো রিক্সাকে চাপা দিলে রিক্সা চালক রহিজ উদ্দিন (৫৫) ঘটনাস্থলেই নিহত হন।

রিক্সা আরোহী সাবিনা ইয়াসমিন (২৯) গুরুতর আহত অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ও নিহতের পরিবার জানান , মহাসড়কে যাত্রীবাহী তাকওয়া পরিবহনের পাশাপাশি দুটি গাড়ি বেপরোয়া ভাবে চালাচ্ছিল ,এমন সময় অটো রিক্সাকে চাপা দিলে দূর্ঘটনায় চালক ও আরোহী ছিটকে পড়ে যায়।

মুমুর্ষ অবস্থায় তাদের সফিপুর মর্ডাণ হাসপাতালে পাঠালে জরুরী বিভাগের ডাক্তার রিক্সা চালক রহিজ উদ্দিন (৫৫)কে মৃত ঘোষনা করেন এবং। রিক্সা আরোহী সাবিনা ইয়াসমিন কে ( ২৯) মুমুর্ষ অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন। আহত ব্যক্তি সাবিনা ইয়াসমিন (ওয়েলফেয়ার অফিসার ) রিক্সাযোগে এপেক্স ফুটওয়্যার লিমিটেড ইউনিট – ২ , কর্র্মস্থলে যাচ্ছিলেন।

নিহত ব্যক্তি হলেন , লালমনির হাট জেলার হাতিবান্ধা থানার সিংগিবাড়ি গ্রামের মৃত রহিম মিয়ার পুত্র রহিজ মিয়া (৫৫)।

সালনা হাইওয়ে থানার ইনচার্জ মীর গোলাম ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ