• শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

বান্দরবানের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করলেন পার্বত্য সচিব

বান্দরবান জেলা প্রতিনিধি: / ২৮৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

বান্দরবান পার্বত্য জেলার দুর্গম এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হামিদা বেগম।

তিনি গত মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত তিনদিন সফরে বিভিন্ন প্রকল্প পরিদর্শন ও কয়েকটি মেগা উন্নয়ন প্রকল্প পরিদর্শনে গিয়ে কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ খবর নেন এবং যথাসময়ে সঠিকভাবে কাজগুলো সম্পন্ন করার নির্দেশ দেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান এর প্রকল্প পরিচালক (পিডি) আবদুল আজিজ জানান, চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হামিদা বেগম পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের গ্রামীণ অবকাঠামো প্রকল্পের রুমা-রোয়াংছড়ি সড়কে ৪৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন সড়ক এবং বলিপাড়া সাঙ্গু নদীর ওপর ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ব্রিজ এর কাজ সরেজমিন পরিদর্শন করেন।

এসময় সচিব ব্রিজ দুটির কাজের অগ্রগতির বিষয়ে অবহিত হন এবং যথাসময়ে প্রকল্পর কাজ সম্পন্ন করার তাগিদ দেন।
এছাড়া পার্বত্য সচিব বান্দরবানের রুমা, থানচি, লামা ও আলীকদম উপজেলায় বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্প,বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, ইউএনডিপিসহ বিভিন্ন উন্নয়ন কাজের তথ্য সম্পর্কে খোঁজ খবর নেন।

পার্বত্য সচিবের বান্দরবান সফরকালে অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য (অর্থ ও পরিকল্পনা বাস্তবায়ন) হারুনর রশিদ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউসার হোসেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক (পিডি) আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, ইউএনডিপির প্রকল্প ম্যানেজার খুশীরায় ত্রিপুরা। এছাড়া সংশ্লিষ্ট উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ