• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

দুই নারী সমকামী ক্রিকেটারের বিয়ে

স্পোর্টস ডেস্ক / ৭৯৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

স্পোর্টস ডেস্ক: এখনো সারা বিশ্বে বৈধতা পায়নি সমকামী বিয়ে। তবে ইউরোপ ও ওশেনিয়ার বিভিন্ন দেশে বর্তমানে এটি খুব স্বাভাবিক একটি ব্যাপার। এরই ধারাবাহিকতায় সোমবার আরেকটি সমকামী বিয়ে দেখা গেছে যেখানে দুজনেই ক্রিকেটার। ডেলিসা কিমিন্স ও লরা হ্যারিস নামের এই দুজন ক্রিকেটারের একজন অস্ট্রেলিয়া জাতীয় নারী দলের ক্রিকেটার, অন্যজন ওমেন্স বিগ ব্যাশের বেশ বড় তারকা।
অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১৬টি ওয়ানডে ও ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডেলিসা। অন্যদিকে লরা ওমেন্স বিগ ব্যাশের সবশেষ আসরে সেরা পারফর্মারদের অন্যতম ছিলেন।

গত চার বছর ধরে মন দেয়া-নেয়া করছিলেন কিমিন্স ও হ্যারিস। সোমবার এই সম্পর্কের পরিণতি দেয়ার পর বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করেন কিমিন্স। ক্যাপশনে তিনি লেখেন, যারা আমাদের বিবাহের দিনটিকে আমাদের জীবনের সেরা দিন হিসাবে গড়ে তুলেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমাদের পাশে যারা ছিলেন সবাইকে ভালোবাসা জানাই।

তিনি আরো লেখেন, আমাদের সঙ্গে এই দিনটি ভাগ করে নেয়ায় আমাদের দুজনের পরিবার এবং বন্ধুবান্ধব সবার কাছে আমরা সত্যি কৃতজ্ঞ।

তবে কিমিন্সের পোস্ট করা ‘নবদম্পতি’-র চুম্বনের ছবি এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। এ নিয়ে নেটিজেনদের মাঝে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ