• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ

লংগদু সেনা জোনের ব্যবস্থাপনায় খেলাধুলার সামগ্রী, শুকনো খাবার ও মাস্ক বিতরন

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৪৬৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ও লংগদু সেনা জোনের ব্যবস্থাপনায় লংগদু উপজেলার লংগদু ইউনিয়নের দূর্গম সুচিয়াংমংপাড়া এলাকায় যুবকদের মধ্যে খেলাধুলার সামগ্রী, শুকনো খাবার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

এলাকার যুবকদের মাঝে খেলাধুলার সামগ্রী বিতরণ এর মাধ্যমে যুবকদের মাঝে খেলাধুলার প্রতি আগ্রহ বেড়েছে, যা দেশের যুব সমাজকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাবে। সুরক্ষা সামগ্রী বিতরণ মানুষের মাঝে ব্যক্তিগত সুরক্ষা নিয়ে সতর্কতা তৈরিতে অবদান রেখেছে।

লংগদু সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী বলেন, এলাকার শান্তি শৃঙ্খলা ও স্থিতিশীলতা রক্ষার ক্ষেত্রে লংগদু সেনা জোনের অবদান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ