• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

বাঘায় মাদক মামলার আসামিসহ ইমো হ্যাকার আরব আলী আটক

নিজস্ব প্রতিবেদক: / ৩৮২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

রাজশাহীর বাঘায় মাদকের ৫ জন সাজাপ্রাপ্ত আসামীসহ এক দূর্ধর্ষ ইমো হ্যাকার আরব আলীকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ।

রোববার (২৯ আগষ্ট) পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন বাঘা উপজেলার নারায়নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান (১৮), ঢাকাচন্দ্রগাথী গ্রামের মৃত আবদুল মজিরের ছেলে বাবুল ইসলাম (৪৭), কালিদাসখালী গ্রামের সোনা উদ্দিনের স্ত্রী নুরজাহান (৩০), হাবাসপুর গ্রামের জামাত আলীর ছেলে আরব আলী (২২), লক্ষীণগর গ্রামের মৃত বারেক মোল্লার ছেলে বুলু মোল্লা (৪২), কালিদাসখালী গ্রামের শাজাহান মোল্লার ছেলে সরব আলী (২৫)।
তাদের মধ্যে আরব আলী একজন দূর্ধর্ষ ইমো হ্যাকার। সে দীর্ঘদিন থেকে দেশ/বিদেশে বিভিন্ন ব্যক্তির মোবাইল ফোন নম্বরের মাধ্যমে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ইমো অ্যাকাউন্টের মাধ্যমে প্রতারণার করে অর্থ ডাকাতি করে নিচ্ছিল।
এদিকে মেহেদী, বাবুল, নুরজাহান, বুলু, সরব সাজাপ্রাপ্ত মাদকের ওয়ান্টেভূক্ত আসামী। তারা দীর্ঘদিন থেকে পুলিশকে ফাঁকি দিয়ে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের পৃথকভাবে ৭২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আর আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ