• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ছাত্রলীগ নিষিদ্ধ ও চুপ্পুর পদত্যাগের দাবিতে ছাত্রজনতার গগণজমায়েত ও বিক্ষোভ মিছিল মাটিরাঙ্গায় ডিমের পুষ্টিগুণ বিষয়ক ক্যাম্পেইন আওয়ামীলীগ-ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে মা‌টিরাঙায় বিক্ষোভ সমাবেশ কাপ্তাই ও রাঙ্গুনিয়ায় ১৭ বছর ধরে সামাজিক স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন চন্দ্রঘোনা কম্প্রিহেনসিভ কমিউনিটি হেলথ প্রোগাম নানিয়ারচরে সুদক্ষ দশের স্থানান্তর হলো ১৭ইষ্ট বেঙ্গল গোয়ালন্দে লাভছাড়া সবজি বিক্রি করলো সান -সাইন কলেজিয়েট স্কুলের ছাত্র-ছাত্রী রাঙ্গামাটিতে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে জেলা শিক্ষা অফিসারের সাথে সনাক – টিআইবি’র অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত         যুবদলের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন ইলিশ মাছ ধরা নিষিদ্ধ মানছে না জেলেরা কাগজীখোলা ফাঁড়ি, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র, আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন – পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার শিশু ধর্ষণের ঘটনাস্থল পরিদর্শন করলেন- পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার , পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক) বান্দরবান জেলা কমিটির ২য় কর্মী সম্মেলন অনুষ্ঠিত

কাগজীখোলা ফাঁড়ি, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র, আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন – পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার

অসীম রায় (অশ্বিনী) বান্দরবান: / ৫৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

অসীম রায় (অশ্বিনী) বান্দরবান:
২১শে অক্টোবর সোমবার বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যৎছড়ি থানাধীন কাগজীখোলা ফাঁড়ি, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র এবং আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন বান্দরবান পার্বত্য জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম (বার) ।

পরিদর্শনকালে পুলিশ সুপার সকল ফোর্সের আবাসন ব্যবস্থা, স্বাস্থ্য সম্মত খাবার গ্রহন, চিকিৎসা সেবা , বিশুদ্ধ পানি ব্যবহার এবং অগ্নি নির্বাপণ বিষয়ে কথা বলেন। তিনি উপস্থিত সকল পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করে তাদের সকল ধরনের সুবিধা-অসুবিধার কথা মনোযোগ সহকারে শোনেন ।

বিভিন্ন অসুবিধার ব্যাপারে যথাযথ পদক্ষেপ গ্রহনের আশ্বাস দেন। স্থানীয় জনসধারন যাতে কোন ধরনের হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে সকলকে সতর্ক করেন। পরিশেষে স্থানীয় জনগন যথাযথ পুলিশি সেবা পান তা নিশ্চিত করার নির্দেশ দেন।

এসময় বান্দরবান পার্বত্য জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ