• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম
নবীনগরে ৬ ডাকাত গ্রেপ্তার ইসলামী আন্দোলন বাংলাদেশ“ চোর পেটানোর ঘটনায় পাল্টা হামলার ঘটনা পরিদর্শন বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মায়ের ইচ্ছেপূরণে চিকিৎসক হতে চান মানিকছড়ির একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত হাসপ্রিয়া আক্তার হাসনা আগস্ট বিপ্লব: প্রবাসীদের প্রত্যাশা বিষয়ক সেমিনার বান্দরবান সেনাবাহিনীর পক্ষ থেকে বৌদ্ধ সম্প্রদায়ের ও বৌদ্ধ বিহারে সহায়তা প্রদান জিপিএ ৫ পেয়েছে ৫০ জনই বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজ মোল্লাহাটে  জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক টাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রবারণা বাজার রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের বৃক্ষ রোপণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড

নবীনগরে ৬ ডাকাত গ্রেপ্তার

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি / ৬৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

সাধন সাহা জয়, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেপ্তার করেছে নবীনগর থানা পুলিশ।

গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ ।ঘটনাস্থল থেকে ০২টি দেশীয় তৈরি একনালা বন্দুক, ০৭ রাউন্ড কার্তুজ, ০২টি রামদা এবং ১টি ইঞ্জিন চালিত স্পিড বোর্ড উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন মোঃ আরমান (৪২),কাজী তারেক (৩৪), আমজাদ হোসেন (২৭), সাজ্জাদ মনা (২২), আশরাফুল ইসলাম হিমেল (২০) সর্ব সাং নরসিংদী উপজেলার আলীপুর গ্রামে। এবং আবু সাঈদ (২৭)বাড়ি -নরসিংদী সদর উপজেলার বাহেরচর গ্রামে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নবীনগর থানায় দুইটি মামলা রুজু করা হয়েছে, যার মধ্যে একটি মামলা অস্ত্র আইনের এবং অন্যটি দণ্ডবিধির বিভিন্ন ধারায় দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ওসি হুমায়ুন কবীর সাংবাদিকদের জানান, এ ধরনের অপরাধের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থান অব্যাহত থাকবে এবং এলাকার নিরাপত্তা নিশ্চিত করতে তারা সর্বদা তৎপর থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ