• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
নবীনগরে ৬ ডাকাত গ্রেপ্তার ইসলামী আন্দোলন বাংলাদেশ“ চোর পেটানোর ঘটনায় পাল্টা হামলার ঘটনা পরিদর্শন বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মায়ের ইচ্ছেপূরণে চিকিৎসক হতে চান মানিকছড়ির একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত হাসপ্রিয়া আক্তার হাসনা আগস্ট বিপ্লব: প্রবাসীদের প্রত্যাশা বিষয়ক সেমিনার বান্দরবান সেনাবাহিনীর পক্ষ থেকে বৌদ্ধ সম্প্রদায়ের ও বৌদ্ধ বিহারে সহায়তা প্রদান জিপিএ ৫ পেয়েছে ৫০ জনই বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজ মোল্লাহাটে  জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক টাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রবারণা বাজার রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের বৃক্ষ রোপণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড

বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

অসীম রায় (অশ্বিনী) বান্দরবান: / ৬৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

 

স্বাস্থ্য সুরক্ষায় পরিষ্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে উদযাপিত হয়েছে বিশ্ব হাত ধোয়া দিবস।

১৫ ই অক্টোবর দিবসটি উপলক্ষে মঙ্গলবার বান্দরবান জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বান্দরবানের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে আয়োজন করা হাত ধোয়া প্রদর্শনী। হাত ধোয়া প্রদর্শনীর উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

 

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন, হাত ধোয়া আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিদিন সঠিক সময়ে এবং নিয়ম মেনে হাত পরিস্কার করলে অনেক জীবাণু ধংস হয়ে যায় আর আমরা শারীরিকভাবে অনেকটা সুস্থ থাকি। স্বাস্থ্য সুরক্ষায় পরিষ্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে।

জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বান্দরবান এর নির্বাহী প্রকৌশলী অনুপম দে, বান্দরবান পৌর পানি সরববারহ এর তত্বাবধায়ক মো.জুলহাস মিয়া, উপ সহকারী প্রকৌশলী মো. সহিদুল হাসান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নবাব আলীসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ