• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
নবীনগরে ৬ ডাকাত গ্রেপ্তার ইসলামী আন্দোলন বাংলাদেশ“ চোর পেটানোর ঘটনায় পাল্টা হামলার ঘটনা পরিদর্শন বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত মায়ের ইচ্ছেপূরণে চিকিৎসক হতে চান মানিকছড়ির একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত হাসপ্রিয়া আক্তার হাসনা আগস্ট বিপ্লব: প্রবাসীদের প্রত্যাশা বিষয়ক সেমিনার বান্দরবান সেনাবাহিনীর পক্ষ থেকে বৌদ্ধ সম্প্রদায়ের ও বৌদ্ধ বিহারে সহায়তা প্রদান জিপিএ ৫ পেয়েছে ৫০ জনই বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল কলেজ মোল্লাহাটে  জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক টাকায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রবারণা বাজার রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের বৃক্ষ রোপণ ও খেলাধুলার সামগ্রী বিতরণ খাগড়াছড়িতে পার্বত্য চুক্তি বাস্তবায়নের দাবিতে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড

কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে ৪১ লিটার চোলাই মদ সহ দুই জন আটক

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৫৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে ৪১ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ দুই নারীকে আটক করা করেছে। আটককৃতরা হলেন সালমা বেগম প্রকাশ রঞ্জু বেগম(৫০) ও আয়েশা বেগম(৪৫)। এসময় পাচার কাজে ব্যবহৃত একটি অটোরিক্সাও জব্দ করা হয়। কিন্তু অটোরিক্সার চালক পালিয়ে যায়।

কাপ্তাই থানার ওসি মো. মাসুদ জানান, রোববার (১৩ অক্টোবর) বেলা প্রায় ১১ টায় থানার এসআই আল আমিন, এএসআই হাইসিং মং মারমা, এএসআই রবিউল আলম সঙ্গীয় ফোর্স সহ কাপ্তাই-চট্টগ্রাম সড়কের রেশম বাগান ফরেনার্স চেকপোস্ট এলাকায় অভিযান চালায়। এসময় অভিনব কায়দায় শরীরে বেঁধে এবং সিএনজি চালিত অটোরিক্সা যোগে পাচারকালে দেশীয় তৈরী ৪১ লিটার চোলাই মদ সহ সালমা বেগম প্রকাশ রঞ্জু বেগম(৫০) ও আয়েশা বেগম(৪৫) নামের দুই নারী পাচারকারীকে আটক করা হয়।

ওসি জানান, এব্যাপারে মাদকদ্রব্য আইনে কাপ্তাই থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আটক আসামীদের রবিবার রাঙামাটি জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ