• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম
১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে লামায় সহকারী শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি হাতিয়ায় দ্বীপ কল্যান সমিতির গ্রাহকদের টাকা আত্মসাতের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত রামগড়ে রেড ক্রিসেন্টের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ মাটিরাঙ্গা ফুটবল একাডেমির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ কাপ্তাইয়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক ফেরদৌস আক্তার কাপ্তাইয়ে শ্রেষ্ঠ সহকারী  শিক্ষিকা  মোসামৎ কামরুন নাহার বেগম কাপ্তাইয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত  মহেশখালীতে ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারে শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ নানিয়ারচরে কার্প জাতীয় মাছের মিশ্রচাষে রিফ্রেশার্স প্রশিক্ষণ কাপ্তাইয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো: মাহবুবে ইলাহী কাপ্তাইয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা মুন্না দে কাপ্তাইয়ে সনাতন যুব পরিষদের উপজেলা কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 

খাগড়াছড়িতে বিশ্ব পর্যটন দিবস উদযাপন র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৭৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। 

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে সীমিত পরিসরে ‘পর্যটন শান্তির সোপান’ কে সামনে রেখে বিশ্ব পর্যটন দিবস পালিত হয়েছে। শুক্রবার সকালে জেলা পরিষদ প্রাঙ্গণ থেকে র‍্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ পরিষদে শেষ করে সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নোমান ইবনে হাফিজ, অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. বাছিরুল আলম, জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংহ্লা মং চৌধুরীসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা পর্যটন শিল্পকে রক্ষা করার জন্য বন ও প্রকৃতিকে অক্ষত রেখে কিভাবে পর্যটন শিল্পকে ধরে রাখা যায় বিভিন্ন দিক তুলে ধরেন। এবং জেলায় পর্যটন খাতকে বিকশিত করতে কিভাবে ঢেলে সাজানো যায় তার গুরুত্ব তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ