• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

রামগড়ে ব্র্যাকের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ  ও  স্বাস্থ্য সেবা প্রদান

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৩২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ 

খাগড়াছড়ির রামগড়ে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা ও ওষুধপত্র প্রদান করা হয়েছে ব্র্যাকের উদ্যোগে।

বৃহষ্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে ব্রাকের রামগড় শাখা কার্যালয়ের সামনে  একশ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।  পরিবার প্রতি ১০ কেজি চাল, ডাল ১ কেজি, আলু ২ কেজি,  প্যাকেট আটা ১ কেজি, লবন ১ কেজি, সুজি ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ২ লিটার দেওয়া হয়। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে  রামগড় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মো: নিজাম উদ্দিন লাভলু, রামগড় রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো: বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক রতন বৈষ্ণব ত্রিপুরা ছাড়াও  ব্র্যাকের  রামগড় এরিয়া ম্যানেজার এ কে এম মঞ্জুরুল হক, ব্রাঞ্চ ম্যানেজার আলা উদ্দিন, সহকারি এরিয়া ম্যানেজার ( প্রগতি) মো: এমরান হোসেন, স্বাস্থ্য প্রকল্পের শাখা ম্যানেজার সুবোধ চন্দ্র রায় প্রমূখ উপস্থিত ছিলেন।

রামগড় শাখা ম্যানেজার আলা উদ্দিন জানান, বন্যায় প্লাবিত হওয়ার পর  থেকে বন্যার্তদের মাঝে শুকনা খাবার ও ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। প্রায় এ পর্যন্ত ৫শ পরিবারের মাঝে এ মানবিক সহায়তা দেওয়া হয়। স্বাস্থ্য প্রকল্পের শাখা ব্যবস্থাপক সুবোধ চন্দ্র রায় জানান, বন্যার পানি সরে যাওয়ার পর বিনামূল্যে চিকিৎসা ও ওষুধপত্র দেওয়া হচ্ছে। তিনি বলেন,  নিউ রামগড়,  বালিকা বিদ্যালয়, সদুকারবারিপাড়া, লাচারিপাড়া, বল্টুরামটিলা এলাকায় বিনামূল্যে এ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ