• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

খাগড়াছড়ি গাউসিয়া কমিটির পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ২৪৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে গত ২মাসের ব্যবধানে চারবার বন্যা হয়। চতুর্থ দফা বন্যায় জেলায় ক্ষতিগ্রস্থ হয়েছে কয়েক হাজার পরিবার। খাগড়াছড়ি গাউসিয়া কমিটির বাংলাদেশ এর পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকালে খাগড়াছড়ি “গাউসিয়া কমিটি বাংলাদেশ” খাগড়াছড়ি জেলা শাখার পক্ষ থেকে ১শ পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য  সামগ্রীর মধ্যে রয়েছে – চাল, ডাল, তেল, পিঁয়াজ, লবণ ও আলু।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, গাউসিয়া কমিটি বাংলাদেশ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি – হাজী মোহাম্মদ রফিক উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হাজী শামসুদ্দিন,  ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ আলম শাহ্, সাজেদ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কাজী ওমর ফারুক, প্রচার সম্পাদক হাফেজ মোঃ ইউসুফ,  সদর উপজেলা কমিটির সহ-সভাপতি হাফেজ তরিকুল ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার এসব খাদ্য সামগ্রী পেয়ে “গাউসিয়া কমিটির বাংলাদেশ ” খাগড়াছড়ি জেলা শাখার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ