• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

মাটিরাঙ্গা প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: / ৭১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় গনমাধ্যমকর্মীদের সংগঠন মাটিরাঙ্গা প্রেসক্লাব এর নবগঠিত কমিটির সাথে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মাটিরাঙ্গা উপজেলা শাখা ও তাদের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ।

১ সেপ্টেম্বর রবিবার বিকাল ৩ টার দিকে মাটিরাঙ্গা প্রেসক্লাবের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ।

নবগঠিত মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মোঃ জসিম উদ্দিন জয়নাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাংবাদিক নেতৃবৃন্দরা, সমাজের নানা অঙ্গতি, সমস্যা, সম্ভাবনা ও রাষ্টের উন্নয়নে স্বাধীনভাবে পেশাদারিত্বকে এগিয়ে নিতে নিরপেক্ষতার ভিত্তিতে সকলের সহায়তা প্রত্যাশা করেন ।

সভায় উপজেলা ও পৌর বিএনপি নেতৃবৃন্দরা বলেছেন, সাংবাদিকতা একটি স্বাধীন পেশা । তারা সমাজ ও রাষ্ট্র পরিচালনায় দায়িত্বশীলদের ভুল-ভ্রান্তি সংবাদ পরিবেশনের মাধ্যমে তুলে ধরবে এটাই নিয়ম । হলুদ সাংবাদিকতা জাতি প্রত্যাশা করে না মন্তব্য করে তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেন ।

এ সময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, মা‌টিরাঙ্গা উপ‌জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএন‌পির সহ সভাপ‌তি মো: তাজুল ইমলাম, পৌর বিএনপির সভাপতি মোঃ শাহ জালাল কাজল, সি‌নিয়র সহ-সভাপতি নারায়ন ত্রিপুরা, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জয়নাল আবদিন সরকার প্রমুখ ।

এ ছাড়াও সভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সহসভাপতি মোঃ এনামুল হক ও নির্বাহী সদস্য নুরনবী অন্তর মাহমুদ বক্তব্য রাখেন ।

সভায় অন‌্যান‌্যদে মধ্যে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা পৌর বিএন‌পির সাধারন সম্পাদক মো. ইব্রাহিম পাটোয়ারী, পৌর য‌ুবদ‌লের আহ্বায়ক মো. গিয়াস উদ্দিন , স্বেচ্ছাসেবক দল’এর সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম (শাকিল),উপ‌জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক নাজিউর রহমান (মঞ্জু), পৌর ছাত্রদল সাধারণ সম্পাদক আব্দুর রহমান (রানা)সহ বিএন‌পি ও অঙ্গসংগঠনের ‌নেতৃবৃন্দরা উপ‌স্থিত ছি‌লেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ