• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

ছাত্র-গণ হত্যার দায়ে শেখ হাসিনার ফাঁসির দাবিতে মাটিরাঙ্গায় বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: / ২১৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

খাগড়াছড়ি : ছাত্র-গণ হত্যার দায়ে ফ্যাসিস্ট শেখ হাসিনার ফাঁসির দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। একই সময়ে অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেনের পদত্যাগ দাবী করেন তারা।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়।

বিক্ষোভ মিছিলটি মাটিরাঙ্গা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহ জালাল কাজল এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ইব্রাহিম পাটোয়ারী, সহ-সভাপতি নারায়ন ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক মো. সাদ্দাম হোসেন, মাটিরাঙ্গা পৌর যুবদলের আহবায়ক মো. গিয়াস উদ্দিন, মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সভাপতি নুর মোহাম্মদ রাব্বি ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান রানা প্রমুখ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগকে পুনর্বাসনের চক্রান্ত শুরু করেছে দাবী করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) সাখাওয়াত হোসেন পদত্যাগ দাবী করে বক্তারা বলেন, আওয়ামী লীগকে শক্তি যোগাতে তিনি একের পর এক বিতর্কিত বক্তব্য দিয়েছেন। একই সময়ে ছাত্র-জনতা হত্যার দায়ে শেখ হাসিনাকে মূল পরিকল্পনাকারী হিসেবে অভিযুক্ত করে তার ফাঁসির দাবি জানান।

এর আগে দুপুরের পর থেকেই বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল সহকারে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে এসো জড়ো হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ