• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

আইন-শৃঙ্খলা রক্ষায় সেনাবাহীনি মাঠে থাকবে জানালেন লে. কর্নেল কামরুল হাসান

স্টাফ রিপোর্টার: / ৮৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১১ আগস্ট, ২০২৪

 

খাগড়াছড়ি : পরিবর্তিত পরিস্থিতে খাগড়াছড়ির মাটিরাঙ্গা ও রামগড় উপজেলায় কর্মরত সরকারী কর্মকর্তাদের নির্ভয়ে দাপ্তরিক কাজ করার আহবান জানিয়েছেন ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি। তিনি বলেন সাম্প্রতিক বিচ্ছিন্ন ঘটনায় জড়িতদের পর্যায়ক্রমে আইনের আওতায় আনা হবে।

শনিবার  (১০ আগষ্ট ) বেলা ১১ টার দিকে মাটিরাঙ্গা জোনের সম্মেলন কক্ষে রামগড় ও মাটিরাঙ্গার সরকারী কর্মকর্তাদের সাথে
বিশেষ আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় বেসামরিক প্রশাসনের সহায়তায় সেনাবাহিনীর সদস্য মাঠে আছে জানিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে: কর্ণেল মো: কামরুল হাসান বলেন, সেনাবাহীনির সহায়তায় মাটিরাঙ্গা ও রামগড় থানা পুলিশের পুরো কার্যক্রম চালু হবে। ভীতি কাটিয়ে পুলিশ কাজে ফিরবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

ঘন্টাব্যাপী বিশেষ আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার জেজী চক্রবর্তী, রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন, সহকারী পুলিশ সুপার (মা‌টিরাঙ্গা সা‌র্কেল) আবু জাফর মোহাম্মদ সা‌লেহ, সহকারী পুলিশ সুপার (রামগড় সা‌র্কেল) মো. নাজিম উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. সবুজ আলী, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইশতিয়াক আহম্মেদ ও মাটিরাঙ্গা উপজেলা রেঞ্জ অফিসার আতাউর রহমান লস্কর প্রমুখ বক্তব্য রাখেন।

বিশেষ আইন শৃঙ্খলা ও মতবিনিময় সভায় বক্তারা পরিবর্তিত পরিস্থিতিতে সেনাবাহিনীর ভুয়সী প্রশংসা করে সরকারী কর্মকর্তারা বলেন, সেনাবাহীনির হস্তক্ষেপে মাটিরাঙ্গা ও রামগড়ের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল। সরকারী কোন দপ্তরে হামলা ও অগ্নসংযোগের মতো কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি।

এসময় ক্যাপ্টেন আহাদুজ্জামান শুভ, ক্যাপ্টেন হিমেল ছাড়াও মাটিরাঙ্গা ও রামগড় উপজেলার বিভিন্ন বিভাগীয় প্রধান, গণমাধ্যমকর্মী, সামরিক ও বে-সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ