• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

মানিকছড়ি হাটবারে সড়ক শৃঙ্খলায় নেমেছে ছাত্ররা!

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ / ৯২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১০ আগস্ট, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ

শনিবার খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার প্রাচীন মানিকছড়ি রাজারের সপ্তাহিক হাট। ফলে উপজেলার হাজার হাজার প্রান্তিক কৃষক তাঁদের উৎপাদিত কাঁচা মালামাল বেচাকেনায় বেসামাল ভীড় থাকে। এছাড়া এদিন হাটে মানুষজন আসা-যাওয়ায় সহস্রাধিক অটোরিক্সার চলাচলে সড়কে জ্যাম লেগে সাধারণ ক্রেতাদের চলাচলে বিঘ্ন ঘটে। বিগত সময়ে এসব নিয়ন্ত্রণ ও জনচলাচল সহজ ও স্বাভাবিকে কাজ করত একদল পুলিশ সদস্য।

গত ৫ আগস্ট সরকার পতনের পর এখনো স্বাভাবিক কাজকর্মে পুলিশ পুরোদমে নেমে আসেনি। ফলে পুলিশের অনুপস্থিতিতে সৃষ্ট জনদুর্ভোগ নিরসনে মাঠে নেমেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন গ্রুপ, আনসার ভিডিপি, শিক্ষার্থীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠনগুলো এবং বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির ও বাংলাদেশ ইসলামী ছাত্র আন্দোলনের একঝাঁক কর্মী।

এরই ধারাবাহিকতায় শনিবার সপ্তাহিক হাটবারে শৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করতে দেখা গেছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংশ্লিষ্ট শিক্ষার্থীরা এবং বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের একঝাঁক কর্মী।এতে সড়কে অনায়াসে মানুষজনের চলাফেরা সহজ এবং সড়কে যানবাহনের জ্যাম পড়েনি। এতে স্বস্তি প্রকাশ করেছেন সাধারণ মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ