• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

রামগড়ের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা বিএনপির মতবিনিময় 

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১১১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ি জেলার রামগড়ের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় সাংবাদিকদের সাথে  উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনু্ষ্ঠিত হয়।

বুধবার (০৭ই আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় রামগড় উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি মো.হাফেজ আহম্মদ ভুইঁয়ার সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শেফায়েত উল্লাহ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্যে রামগড় পৌর বিএনপির সভাপতি মো.জসিম উদ্দিন বলেন, বর্তমান প্রেক্ষাপটে রামগড়ের সার্বিক নিরাপত্তা স্বাভাবিক ও সম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখতে এবং আওয়ামী লীগের কোনো নেতাকর্মী সমর্থকদের বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে যাতে কেউ হামলা না করতে পারে। সেদিকে খেয়াল রাখতে জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মো.আব্দুল ওয়াদুদ ভূইঁয়া উপজেলা ও পৌর বিএনপির সকল নেতৃবৃন্দকে সজাগ থাকার জন্য জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.নুর হোসেন নুরু, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো.আলাউদ্দিন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শেফায়েত মোর্শেদ মিঠু প্রমূখ।

এসময় বক্তারা আরও বলেন কেউ যদি ব্যক্তিগর্ত সমস্যা নিয়ে কোনো ধরনের অপরাধ বিশৃঙ্খলা সৃষ্টি করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করেন। তাহলে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান। উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সার্বিক পরিস্থিতি শান্ত রাখতে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ