• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

খাগড়াছড়িতে শোকাবহ আগস্ট মাস উপলক্ষ্যে শোক মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত 

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি: / ১০৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে শোকাবহ আগস্ট মাস উপলক্ষ্যে শোক মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শোকাবহ আগস্ট মাস উপলক্ষ্যে শোক মিছিল বের করে শরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে জেলা কার্যালয়ে এসে শেষ করে। পরে জেলা কার্যালয় সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় খাগড়াছড়ি আওয়ামী সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা’র সভাপতিত্ত্বে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য এডভোকেট আশ্রতোষ চাকমা, শতরূপা চাকমা, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ দিদারুল আলম সহ জেলা আওয়ামী লীগের জেলা শাখা ও  সকল সহযোগী সংগঠনের সদস্যগণ এতে উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সভাপতি শোকাবহ আগস্ট মাসে ঘটে যাওয়া ঘটনায় যাদের আত্মবলিদান দিতে হয়েছিলো তাদের স্মৃতি চারণ করেন। এবং তাদের আত্মার প্রতি শান্তি কামনায় দোয়া প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ