• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

মানিকছড়িতে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ৭৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ইমাম, মোয়াজ্জেম ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) শাহিনা নাসরিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা মডেল মসজিদ ফিল্ড সুপারভাইজার মাও. ইকবাল বাহার ও মডেল মসজিদ ইমাম মাওলানা মো. আহমদুল হক প্রমূখ।

এতে এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় ফেইবুকসহ সামাজিক মাধ্যমের গুজবে কান না দিয়ে প্রকৃত তথ্য ও সত্য ঘটনা সম্পর্কে অবহিত হওয়াসহ ধর্মীয় গ্রন্থের আলোকে মসজিদে মুসল্লীদের সচেতন করার ওপর গুরুত্বারোপ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ