• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি: / ১১৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৪ জুলাই, ২০২৪

 

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। “মাদকের আগ্রাসন, প্রতিরোধেই সমাধান” প্রতিপাদ্য বিষয়’কে সামনে রেখে খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষ্যে মাদকবিরোধী আলোচনা র‍্যালি ও সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ জুলাই,২০২৪ইং) সকালেয খাগড়াছড়ি জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে পৌর টাউন হল থেকে মাদকবিরোধী বর্ণাঢ্য র‍্যালি বের করে শরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম এ শেষ করে এবং পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় মাদকবিরোধী আলোচনা সভায় খাগড়াছড়ি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রোজলিন শহীদ চৌধুরী’র সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ছাবের, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ দিদারুল আলম, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক এ.কে. এম. দিদারুল আলম প্রমূখ।

আলোচনা সভায় অতিথিরা বক্তব্যে আহ্বান জানান, মাদকদ্রব্য’কে না বলুন। সুন্দর জীবন গড়ুন। মাদক সমাজ ও নতুন প্রজন্মকে অসুস্থ করে দেয়। মাদকদ্রব্য সেবনে জাতির মেধাশক্তিকে ধ্বংস করে দেয়। আর তাই স্মার্ট জাতি বিনির্মানে মাদক সেবন থেকে দূরে থাকতে আহ্বান জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ