• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

কারিগর পাড়ায় জীপ উল্টে  নিহত ১, আহত ২

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ২৭৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: 

রাঙামাটির  কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়ন এর  কারিগরপাড়া- ভালুকিয়া সড়কের কারিগর পাড়া  বাজার নামক স্থানে  জীপ উল্টে গিয়ে ঘটনাস্থলে ১ জন নিহত এবং ২ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন) বিকেল ৩.৪৫ মিনিটে   এই সড়ক দূর্ঘটনা ঘটে বলে জানান চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল করিম।

নিহত ইমন(১৯) রাইখালী ইউনিয়ন এর ফুলতলি মুসলিম পাড়া এলাকার মো:  বাহারম এর পুত্র বলে জানান ২ নং রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা।

এই ঘটনায় চাঁদের গাড়ির চালক নুর আলম বাছা(২৮) এবং মো: সাকিব(২২)  নামে দুই জন আহত হয়েছেন।

গুরুতর আহত সাকিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং গাড়ীর চালক নুর আলম বাছাকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নেওয়া হয়েছে বলে পুলিশ জানান।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান,  ২নং রাইখালী ইউনিয়নে ভালুকিয়া থেকে একটি জীপ  গাড়ি   লাকড়ি বোঝায় করে নিয়ে আসার সময়  কারিগরপাড়া এলাকায়  নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে  উল্টে  গিয়ে মোঃ ইমন ঘটনাস্থলে  মৃত্যুবরণ করেন। এবং নুর আলম  বাছা ড্রাইভার ও মোঃ সাকিব গুরুতর আহত হন।

এদিকে ঘটনা ঘটার খবর পাওয়ার সাথে সাথে
চন্দ্রঘোনা থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন।

চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল করিম জানান,নিহত এবং আহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ