• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চাঞ্চল্যকর খলীল হত্যা মামলার পলাতক আসামি শাকিল হোসেন গ্রেফতার

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৬ জুন, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চাঞ্চল্যকর খলীল হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী মোঃ শাকিল হোসেন প্রকাশ শিপন’কে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৫ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় থানার
এসআই দীপংকর কুমার শীল, এএসআই রামধন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ খুন মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী মোঃ শাকিল হোসেন প্রকাশ শিপন’কে কাপ্তাই কেপিএম এলাকা হতে গ্রেফতার করা হয় বলে জানান থানার ওসি ( তদন্ত) দেবাশীষ সানা।

ওসি( তদন্ত) আরোও জানান, ২০১৮ সালের ২০ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর কেপিএম পেট্রল পাম্পের ১শত ৫০ গজ সামনে ইব্রাহিম খলিল নামে একজনের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। এই হত্যা কান্ডের পরের দিন ২১ এপ্রিল নিহতের ভাই কেপিএম মাস্টার কলোনি এলাকার বাসিন্দা মোঃ ইসমাইল হোসেন বাদি হয়ে মোঃ শাহাদাত হোসেন (৩৮), মোঃ শওকত হোসেন (২৮), মোঃ সোহেল প্রকাশ ল্যাংড়া সোহেল (২৬), সহ আরো অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। তাঁরা সবাই কেপিএম এলাকার বাসিন্দা।

এই হত্যাকান্ডে জড়িত মো: শাহাদাত হোসেন গত বছর ফেনিতে র‍্যাবের হাতে ধরা পরার পর বর্তমানে জামিনে আছেন। এইছাড়া পুলিশ তদন্ত করে জানতে পারে যে, এই ঘটনায় গ্রেফতারকৃত শাকিল হোসেন প্রকাশ শিপন’ এর সম্পৃক্ততা পুলিশ পেয়েছে। বাকি আসামী পলাতক রয়েছে বলে পুলিশ জানান।

এদিকে গ্রেফতারকৃত আসামী শাকিল হোসেন শিপন কে রবিবার সকালে রাঙামাটি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ