• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়িতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: / ১৬৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ জুন, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:
৮জুন-১২জুন ভূমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আলোচনা সভা ও তথ্যকেন্দ্র কাম-সেবা বুথ উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সহকারী কমিশনার( ভূমি) শাহীনা নাছরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান চলাপ্রু মারমা নিলয়, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবদুল রহিম, মো. আবুল কালাম আজাদ ও মো. আবদুল মতিন।

এছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক ও জনপ্রতিনিধিরা উপস্থিত থেকে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করেন এবং তথ্যকেন্দ্র কাম- সেবা বুথ থেকে ক শ্রেণিভূক্ত উপকারভোগীদেরকে কবুলিয়ত ও খতিয়ান প্রদান করাসহ দক্ষ মৌজা প্রধান ও ভূমি অফিসের দক্ষ কর্মচারীদের সম্মাননা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ