• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রামগড়ে পঞ্চম পর্যায়ে আশ্রয়ণ২ প্রকল্পের ঘর উদ্বোধন প্রসঙ্গে প্রেস ব্রিফিং

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১২০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

 

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

আশ্রয়ণ- ২ প্রকল্পের আওতায় সারাদেশে পঞ্চম পর্যায়ে নির্মিত গৃহ সমূহের হস্তান্তর কার্যক্রম উদ্বোধন উপলক্ষ্যে খাগড়াছড়ির রামগড়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প্রতিবার (০৬ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন প্রেস ব্রিফিং করেন।

এসময় প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মিজ ইসমত জাহান তুহিন সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ। প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন বলেন আশ্রয়ণ- ২ প্রকল্পের আওতায় পঞ্চম পর্যায়ে নির্মিত ঘর সারাদেশে এক যোগে আগামী ১০ই জুন সোমবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্রিফিংয়ে আরও বলা হয়, তার মধ‍্যে রামগড় উপজেলায় ২০২৩-২৪ অর্থ-বছরে ৫ম পর্যায়ে (২য়-ধাপে) ভূমিহীন ও গৃহহীন ৮১ টি ঘর নির্মাণকাজ শতভাগ শেষ হয়েছে। ৫ম পর্যায়ের মোট ১৭০টি গৃহের মধ্যে রামগড় পৌরসভায় ৬৯ টি, ১ নং রামগড় ইউনিয়নে ৫৫ টি ও ২ নং পাতাছড়া ইউনিয়নে ৪৬ টি ঘর নির্মাণ করা হয়েছে।
আরও জানানা হয়, ইতিপূর্বে ১ম, ২য়, ৩য় এবং ৪র্থ পর্যায়ে ১ম ধাপে মোট ৫৪১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে, এর মধ্যে রামগড় পৌরসভায় ৮৬ টি, ১ নং রামগড় ইউনিয়নে ২৩৮ টি ও ২নং পাতাছড়া ইউনিয়নে ২১৭ টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ