• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

লংগদুতে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হলেন বাবুল দাস বাবু

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি): / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি):
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রাঙ্গামাটির লংগদুতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে ২৯ মে বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় বেসরকারি ফলাফলে জানা যায়, ১৭ হাজার ১৪৬ ভোট পেয়ে লংগদু উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু। তার নিকটতম প্রতিদ্বন্দী ঘোড়া প্রতীকের প্রার্থী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল বারেক সরকার ১২ হাজার ৮৫৬ ভোট পায় ছাড়াও ১ হাজার ১শ ৬৫ ভোট পেয়ে দোয়াত কলমের প্রার্থী সিরাজুল ইসলাম ঝান্টু তৃতীয় ও ৭৪০ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন এডভোকেট আবছার উদ্দীন। অপর দিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১৬ হাজার ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হন বই প্রতীকের প্রার্থী রকিব হোসেন এবং চশমা প্রতীকের প্রার্থী কল্যাণ প্রিয় চাকমা ৯ হাজার ৭শ ৯০ ভোট পেয়ে দ্বিতীয় ও টিউবওয়েল মার্কার প্রার্থী তোফায়েল বাবুল ৫ হাজার ৫শ ৪৬ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে ১৭ হাজার৫২২ ভোটে জয় লাভ করেন ফাতেমা জিন্নাহ এবং তার নিকটতম প্রার্থী ১৩ হাজার ৩শ ৬১ ভোট পেয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম।

এবার রাঙ্গামাটির লংগদু উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, পুরুষ ভাইস চেয়ারম্যান তিন জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। লংগদু উপজেলায় মোট ২৩টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়েছে। এতে ভোটার সংখ্যা ছিলো ৬১ হাজার ২৬৩ জন। পুরুষ ভোটার ৩১ হাজার ৮৭৭ জন, মহিলা ভোটার ২৯ হাজার ৩০০ শত ৮৬ জন। যার মধ্যে মোট কাস্ট হয়েছে ৫২ শতাংশ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ