• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম
লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা

কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর কুকিমারা বৌদ্ধ বিহার প্রাঙ্গনে স্থানীয় গ্রামীন মহিলাদের নিয়ে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা ১২ টায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় জাতীয় মহিলা সংস্থার অধীন কাপ্তাই তথ্য আপা এই উঠান বৈঠক এর আয়োজন করেন।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) শীর্ষক এই উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন।

কাপ্তাই তথ্যসেবা কর্মকর্তা তাহমিনা সুলতানার সভাপত্বিতে এইসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই পরিসংখ্যান কর্মকর্তা ফজলে রাব্বি, কাপ্তাই সহকারি তথ্য অফিসার মোঃ দেলোয়ার হোসাইন, কাপ্তাই উপজেলা উপ-সহকারী প্রকৌশলী লিমন চন্দ্র বর্মণ,কাপ্তাই উপজেলা ডেভেলপম্যান্ট ফ্যাসিলিটেটর ঝিমি চাকমা, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুন তালুকদার সহ স্থানীয় ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে সরকারি বিভিন্ন ভাতা, জম্ম মৃত্যু নিবন্ধন এবং বাল্য বিবাহ নিয়ে আলোচনা করা হয়। এসময় অংশগ্রহনকারী ৫০ জন মহিলাকে ১০০ টাকা করে ভাতা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ