• শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম
লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা

কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ঝুলন দত্ত , কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:-

রাঙামাটির কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের অধীনে ২০২৩-২৪ অর্থবছরে (এপ্রিল-জুন/২০২৪) সময়ে গ্রামীণ জনগণকে তথ্য প্রদান ও উদ্ধুদ্ধকরণের লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১১টায় কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়ন এর কুকিমারা বৌদ্ধ বিহার প্রাঙ্গনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন। কাপ্তাই সহকারী তথ্য অফিসার দেলোয়ার হোসাইন এর সভপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ফজলে রাব্বী, উপজেলা তথ্য আপা তাহমিনা সুলতানা, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুন তালুকদার প্রমুখ। এসময় ওয়াগ্গা ইউপি সদস্যরা সহ স্থানীয় মহিলারা উপস্থিত ছিলেন।

মহিলা সমাবেশে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা, ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্য ও উদ্দেশ্যে, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, নারী নির্যাতন প্রতিরোধে করণীয় এবং নারীর ক্ষমতায়ন নিশ্চিতে প্রভৃতি বিষয়ে আলোচনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ