• শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা খাগড়াছড়িতে নাশকতা: বিএনপির তিন নেতা গ্রেপ্তার দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু

আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি) / ১৫৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদুতে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে (সাবেক রাবেতা হাসপাতালে) নিয়মিত ডেন্টাল বিভাগ চালু করা হয়েছে।

সপ্তাহের প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রোগী দেখবেন
ডাক্তার মোঃ আজিজুল ইসলাম,বিডিএস (সিউইউ),এস্পেসালিল ট্রেন্ডইন রুট ক্যানেল ট্রিটমেন্ট,
ওরাল ওন্ড ডেন্টাল সার্জন। যেসব রোগের চিকিৎসা করা যাবে- ১.ডেন্টাল সিস্ট ও অ্যাবসেস ( মুখের যেকোন ফোঁড়া) ২.মুখ ও জিহবার আসার ৩.মুখের চোয়াল হাঁড় ভাঙ্গার চিকিৎসা ৪.আলট্রাসনিক স্কেলিং ও পলিশিং ৫. রুট ক্যানাল ট্রিটমেন্ট ৬. কালার ম্যাচিং লাইট কউর ফিলিং( আল্ট্রা ভায়োলেট রশ্মির সাহায্যে অত্যাধুনিক ফিলিং।এপিসেকটমি ( মাড়ি কেটে দাতের গোড়ার ইনফেকশন দূর করা) ৮.ডেন্টাল ক্যাপ ৯.ব্রীজ ১০.মূখের দূরগন্ধের চিকিৎসা ১১. মূখের সব ধরনের শল্য চিকিৎসা ১২. বাচ্চাদের দাঁত ও মাড়ির চিকিৎসা।

এব্যপারে হাসপাতালের প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ সাইফুল ইসলাম বলেন আমরা এলাকা মানুষের চিকিৎসা সেবার কথা চিন্তা অন্যান্য চিকিৎসার পাশাপাশি ডেন্টাল ডেন্টাল বিভাগও চালু করেছি যাহাতে মানুষ এখান থেকে সহজে কম খরচে চিকিৎসা সেবা পায়। এখন প্রতি সপ্তাহে তিনদিন হলেও ভবিষ্যতে সপ্তাহে সাতদিনই করার পরিকল্পনা আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ