• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা খাগড়াছড়িতে নাশকতা: বিএনপির তিন নেতা গ্রেপ্তার দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭ তৈন রিজার্ভের গাছ চুরির ঘটনায় সরজমিন পরিদর্শনে তদন্ত টিম, ইতিমধ্যে একজন বরখাস্ত, দুইজন ক্লোজর্ড

রাঙ্গামাটির রাজস্থলীতে দুই ইউপি সদস্য ৯ দিন ধরে নিখোঁজ

ডেস্ক রির্পোট: / ৯০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

ডেস্ক রির্পোট:

রাঙামাটির বাঙ্গালহালিয়ায় ৯ দিন ধরে স্থানীয় দুজন জনপ্রতিনিধি রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। তবে স্বজনদের দাবি তাদেরকে জেএসএস অপহরণ করেছে।

নিখোঁজ দুজনের একজন রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার ক্যাচিংহ্লা মারমা (৩৪) ও অপরজন ৮নং ওয়ার্ডের মেম্বার ইখ্যাইমং মারমা (৩৬)। নিখোঁজদের মধ্যে ক্যাচিংহ্লা মারমা’র স্ত্রী বাঙ্গালহালিয়াস্থ চন্দ্রঘোনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মো. আনসারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটগাঁ নিউজকে বলেন, আমরা বিষয়টি অবগত হয়েছি, তাদেরকে উদ্ধারে তৎপরতা অব্যাহত রয়েছে। তবে কে বা কারা এই ঘটনায় জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিখোঁজদের উদ্ধারের পর বিস্তারিত জানা যাবে।
এদিকে ৭নং ওয়ার্ডের মেম্বার ক্যাচিংহ্লা মারমার পারিবারিক সূত্র জানিয়েছে, গত ৭ এপ্রিল সকালে বাঙ্গালহালিয়া বাজারে এসে দুই মেম্বার এক সাথেই নিখোঁজ হন। এই ঘটনার পর থেকেই তাদের খোঁজে বিভিন্ন স্থানে যোগাযোগ করেও কোনো খবর পায়নি পরিবার। নাম প্রকাশে অনিচ্ছুক পরিবারের সদস্যরা জানিয়েছেন, অপহৃত দুজনকেই উপজাতীয়দের আঞ্চলিক সংগঠন জেএসএস এর পক্ষ থেকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছিল। এই হুমকির কারণে ৮নং ওয়ার্ডের মেম্বার ইখ্যাইমং মারমা প্রাণভয়ে আগাপাড়া না থেকে বাঙ্গালহালিয়া বাজারে তালুকদার মার্কেটের তিনতলায় স্বপরিবারে বসবাস করতেন। এভাবে তারা ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করেন।
নিখোঁজের দিন তারা দুজন একসাথে বাজারে যান। তারপর থেকে তারা নিখোঁজ রয়েছেন। তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় কোন প্রকারের যোগাযোগ করা যাচ্ছে না। এ বিষয়ে নিখোঁজের পরিবার ক্যাচিংহ্লা মারমারর স্ত্রী চন্দ্রঘোনা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ