• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

রাঙ্গামাটির রাজস্থলীতে দুই ইউপি সদস্য ৯ দিন ধরে নিখোঁজ

ডেস্ক রির্পোট: / ১০৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

ডেস্ক রির্পোট:

রাঙামাটির বাঙ্গালহালিয়ায় ৯ দিন ধরে স্থানীয় দুজন জনপ্রতিনিধি রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। তবে স্বজনদের দাবি তাদেরকে জেএসএস অপহরণ করেছে।

নিখোঁজ দুজনের একজন রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার ক্যাচিংহ্লা মারমা (৩৪) ও অপরজন ৮নং ওয়ার্ডের মেম্বার ইখ্যাইমং মারমা (৩৬)। নিখোঁজদের মধ্যে ক্যাচিংহ্লা মারমা’র স্ত্রী বাঙ্গালহালিয়াস্থ চন্দ্রঘোনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মো. আনসারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটগাঁ নিউজকে বলেন, আমরা বিষয়টি অবগত হয়েছি, তাদেরকে উদ্ধারে তৎপরতা অব্যাহত রয়েছে। তবে কে বা কারা এই ঘটনায় জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিখোঁজদের উদ্ধারের পর বিস্তারিত জানা যাবে।
এদিকে ৭নং ওয়ার্ডের মেম্বার ক্যাচিংহ্লা মারমার পারিবারিক সূত্র জানিয়েছে, গত ৭ এপ্রিল সকালে বাঙ্গালহালিয়া বাজারে এসে দুই মেম্বার এক সাথেই নিখোঁজ হন। এই ঘটনার পর থেকেই তাদের খোঁজে বিভিন্ন স্থানে যোগাযোগ করেও কোনো খবর পায়নি পরিবার। নাম প্রকাশে অনিচ্ছুক পরিবারের সদস্যরা জানিয়েছেন, অপহৃত দুজনকেই উপজাতীয়দের আঞ্চলিক সংগঠন জেএসএস এর পক্ষ থেকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছিল। এই হুমকির কারণে ৮নং ওয়ার্ডের মেম্বার ইখ্যাইমং মারমা প্রাণভয়ে আগাপাড়া না থেকে বাঙ্গালহালিয়া বাজারে তালুকদার মার্কেটের তিনতলায় স্বপরিবারে বসবাস করতেন। এভাবে তারা ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করেন।
নিখোঁজের দিন তারা দুজন একসাথে বাজারে যান। তারপর থেকে তারা নিখোঁজ রয়েছেন। তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় কোন প্রকারের যোগাযোগ করা যাচ্ছে না। এ বিষয়ে নিখোঁজের পরিবার ক্যাচিংহ্লা মারমারর স্ত্রী চন্দ্রঘোনা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ