• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ১৩৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

 

গত ১৯ মার্চ ফেসবুক সহ অনলাইন পোর্টালে ‘প্রতিদিন রাতে ইয়াবা, গাজা এবং বিভিন্ন ধরনের মাদক সেবন ও রমরমা ব্যবসা চলছে’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন লামা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম লাইনঝিরি এলাকার বাসিন্দা মোঃ শাহজাহান। তিনি পশ্চিম লাইনঝিরি এলাকার মৃত শরবত আলীর ছেলে এবং লাইনঝিরি টোল আদায় গেইটের আদায়কারী।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি বয়োবৃদ্ধ মানুষ। এলাকার মানুষ আমাকে ভালো করে চিনে। আমি বা আমার পরিবারের কেউ কখনো মাদকের সাথে জড়িত ছিলনা। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, আমার ছেলে অসুস্থ। সে বসে মোবাইল চালাচ্ছি। এসময় কেউ বা কারা তার ভিডিও করে ১৯ মার্চ মঙ্গলবার “নিউজ বান্দরবান” নামে একটি ফেসবুক আইডিতে ইয়াবা সেবন করছে বলে পোস্ট করে। যদিও ভিডিওতে মাদক সেবনের কোন চিহ্ন নেই। এছাড়া পোস্টে আমি ও লামার একজন জনপ্রতিনিধিকে জড়ানো হয়েছে। যা খুবই দুঃখজনক। মূলত কেউ বা কারা ইর্ষার বশবতী হয়ে এই পোস্ট করে। যা সম্পূর্ণ বানোয়াট। বিষয়টি আমি ও আমার পরিবারের মানহানি করেছে।

প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন কর্মকাণ্ডে লিপ্ত। অসত্য মিথ্যা ঘটনা নিন্দা জানিয়ে, উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রতিবাদকারী-
মোঃ শাহজাহান, পিতা- মৃত- শরবত আলী, সাং- পশ্চিম লাইনঝিরি, ১নং ওয়ার্ড, লামা সদর ইউনিয়ন, লামা, বান্দরবান। মোবাইল- ০১৮৮১ ৩৪৬৫৬২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ