• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ১১০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

 

গত ১৯ মার্চ ফেসবুক সহ অনলাইন পোর্টালে ‘প্রতিদিন রাতে ইয়াবা, গাজা এবং বিভিন্ন ধরনের মাদক সেবন ও রমরমা ব্যবসা চলছে’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন লামা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম লাইনঝিরি এলাকার বাসিন্দা মোঃ শাহজাহান। তিনি পশ্চিম লাইনঝিরি এলাকার মৃত শরবত আলীর ছেলে এবং লাইনঝিরি টোল আদায় গেইটের আদায়কারী।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি বয়োবৃদ্ধ মানুষ। এলাকার মানুষ আমাকে ভালো করে চিনে। আমি বা আমার পরিবারের কেউ কখনো মাদকের সাথে জড়িত ছিলনা। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, আমার ছেলে অসুস্থ। সে বসে মোবাইল চালাচ্ছি। এসময় কেউ বা কারা তার ভিডিও করে ১৯ মার্চ মঙ্গলবার “নিউজ বান্দরবান” নামে একটি ফেসবুক আইডিতে ইয়াবা সেবন করছে বলে পোস্ট করে। যদিও ভিডিওতে মাদক সেবনের কোন চিহ্ন নেই। এছাড়া পোস্টে আমি ও লামার একজন জনপ্রতিনিধিকে জড়ানো হয়েছে। যা খুবই দুঃখজনক। মূলত কেউ বা কারা ইর্ষার বশবতী হয়ে এই পোস্ট করে। যা সম্পূর্ণ বানোয়াট। বিষয়টি আমি ও আমার পরিবারের মানহানি করেছে।

প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন কর্মকাণ্ডে লিপ্ত। অসত্য মিথ্যা ঘটনা নিন্দা জানিয়ে, উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রতিবাদকারী-
মোঃ শাহজাহান, পিতা- মৃত- শরবত আলী, সাং- পশ্চিম লাইনঝিরি, ১নং ওয়ার্ড, লামা সদর ইউনিয়ন, লামা, বান্দরবান। মোবাইল- ০১৮৮১ ৩৪৬৫৬২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ