• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

খাগড়াছড়িতে অপহৃত ব্যবসায়ীকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে পিসিসিপি বান্দরবান জেলার মানববন্ধন

আসিফ ইকবাল, বান্দরবান জেলা প্রতিনিধি: / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

আসিফ ইকবাল, বান্দরবান জেলা প্রতিনিধি:

খাগড়াছড়িতে গাছ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরণের ২১ দিনেও উদ্ধার না হওয়ায় দ্রুত অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ, বান্দরবান পার্বত্য জেলা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকাল ৪.০০ টায় শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের বান্দরবান পার্বত্য জেলা শাখার সভাপতি আসিফ ইকবালের সভাপতিত্বে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মজিবর রহমান

আরো বক্তব্য রাখেন, পিসিএনপি জেলা সিনিয়র সহ সভাপতি আবুল কালাম, জেলা সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, শাহজালাল রানা, শামসুল হক শামু, এরশাদ চৌধুরী, ছাত্রনেতা হাবিব আল মাহমুদ, জমির উদ্দিন সহ জেলা-উপজেলার নেতৃবৃন্দ ও অঙ্গ-সহযোগী সংগঠন।

মানববন্ধনে অবিলম্বে অক্ষত অবস্থায় ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম রাসেলকে উদ্ধারের দাবি জানান। নাহলে আগামী ৫ ডিসেম্বর থেকে কঠোর আন্দোলনের কর্মসূচির হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা।

প্রসঙ্গত, গত ৯ নভেম্বর কাঠ বিক্রয়ের উদ্দেশ্যে বাগান দেখানোর নাম করে দীঘিনালার আট মাইল নামক স্থান থেকে খাগড়াছড়ি বাজারের কাঠ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে মুঠোফোনে রাসেলের পরিবারের নিকট তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করলে স্বজনরা দেড় লাখ টাকা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পাঠানোর পর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এরপর থেকে অপহরণকারীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ