• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

লামায় ১৮০০ পিস ইয়াবা সহ আটক ১

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান) / ৩১৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের লামায় মোটর সাইকেলে পাচারকালে ১৮০০ পিস ইয়াবা সহ আব্দুর শুক্কুর নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে লামা থানা পুলিশ। গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে এই অভিযান চালায় পুলিশ।

ইয়াবা সহ আটক আব্দুর শুক্কুর (৩৭) আলীকদম উপজেলার নয়া পাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাগান পাড়ার হাবিবুর রহমান ও সাবেকুন্নাহার এর ছেলে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক নাইমুল হক বলেন, বিকেল সাড়ে ৩টায় গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে লামা চকরিয়া সড়কের লাইনঝিরি মোড়ে অবস্থান নিই। এসময় হলুদ রংয়ের টিভিএস এপাসি মোটর সাইকেলে করে আলীকদম হতে আব্দুর শুক্কুর (৩৭) নামে ব্যক্তি আসলে আমরা তাকে গতিরোধ করে তল্লাশি চালায়। এসময় তার হস্তগত মোটর সাইকেলের হেডলাইট বক্স থেকে পলিথিন ও নীল পলিব্যাগে মোড়ানো ১০টি প্যাকেটে ১৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় মাদক ব্যবসায়ী আব্দুর শুক্কুর ও তার মোটর সাইকেল আটক করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, এই বিষয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণে আমাদের প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ