• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

লংগদুতে থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ দুই যুবক আটক

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ২৬৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদুতে ইয়াবা সহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে লংগদু থানা পুলিশ।

শনিবার ( ১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে লংগদু থানার ওসি মোহাম্মদ ইকবাল উদ্দীনের নির্দেশনায় এস আই রফিক ও এস আই আল আমিন সহ সঙ্গীয় ফোর্স উপজেলার আটারকছড়া ইউনিয়নের ঠাংগা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা পাচার কালে ১১০ পিছ ইয়াবা সহ নুর নবি (২২) আব্দুল আজীজ (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায় তারা উভয়ে খাগড়াছড়ি জেলার দিঘিনালা উপজেলার বাসিন্দা, সেখান থেকে তারা ইয়াবা পাঁচার করে থাকে। আসামী নুর নবী ”র পকেট থেকে ৬০(ষাট) পিছ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার করা হয়। যাহার মূল্য অনুমান ১৮,০০০/-(আঠার হাজার) টাকা। অপর আসামী আব্দুল আজীজ এর পকেট থেকে ৫০ (পঞ্চাশ) পিছ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার করা হয়, যাহার মূল্য অনুমান ১৫,০০০/-(পনের হাজার) টাকা।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, মাদকের সাথে কোন রকম আপোষ নেই। মাদকের বিরুদ্ধে আমাদের এঅভিযান অব্যাহত আছে এবং থাকবে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ