• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লামায় নিখোঁজের দুইদিন পর লাশ উদ্ধার 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ১৫৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান:

নিখোঁজের ২ দিন পর মাতামুহুরী নদী থেকে লামার এক মার্মা যুবকের লাশ উদ্ধার করেছে লামা ফায়ার সার্ভিস।

রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৭টায় লামার পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নের বমুরমুখ মাতামুহুরী ব্রীজে উত্তর পাশে হাবিব সওদাগরের বাড়ির নদীর ঘাট থেকে ভাসমান ওই লাশ উদ্ধার করা হয়। নিহত মংম্রাছিং মার্মা (২৮) লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট বমু মার্মা পাড়ার উথোয়াইচিং মার্মার ছেলে।

জানা যায়, গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১টায় দুই বন্ধু একসাথে বমু বিলছড়ি পূবপাড়া হতে মাতামুহুরী নদী সাঁতার দিয়ে লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ছোট বমু পারাপারে সময় মংম্রাছিং মার্মা পানিতে ডুবে নিখোঁজ হয়। একজন সাঁতার জানায় ওপারে পার হলেও অন্যজন সাঁতার না জানায় পানিতে ডুবে যায়।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সাফায়েত হোসেন জানান, নিখোঁজের পর থেকে গত দুইদিন ধরে লামা ফায়ার সার্ভিসের দুইটি ডুবুরী টিম নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে চেষ্টা চালায়। নদীতে পানি থাকায় উদ্ধার কাজে যথেষ্ট কষ্ট হয়। অবশেষে দুইদিন চেষ্টা চালিয়ে ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার নিচে বমুরমুখ এলাকা থেকে শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের স্থান চকরিয়া উপজেলায় হওয়ায় লাশটি চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পার্বত্যকন্ঠ নিঊজ/রনি 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ