• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লংগদু থানা পুলিশের অভিযানে জুয়া খেলা অবস্থায় আটক দশ

মো: আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় মাইনীমুখ বাজারের একটি আবাসিক বোর্ডিং এ অভিযান পরিচালনা করে দশ জনকে জুয়া খেলা অবস্থায় আটক করে লংগদু থানা পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) রাত ১১টায় লংগদু উপজেলার মাইনীমুখ বাজারের আবাসিক একটি বোর্ডিং থেকে আসামীদের আটক করা হয়।

লংগদু থানার এস আই মশিউর রহমান, এস আই শাহাবুর আলম সহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে, জুয়া খেলা অবস্থায় আসামী ১। আনোয়ার হোসেন ছোটন(২০), ২। মো: ফোরকান (১৯), ৩। মো: তারা মিয়া(২৫), ৪। মোঃ রুস্তম আলী(৫০), পিতা-মৃত আব্দুল মজিদ ৫। মোঃ ফারুক হোসেন(৩২), ৬ । আমির হোসেন(৩২), ৭। মো: সাইফুল ইসলাম(২৯), ৮। মো: রফিকুল ইসলাম(৩০), পিতা-আব্দুল হাই, ৯ । মো: রফিকুল ইসলাম(৪১),১০। মোঃ জামাল উদ্দিন(২৮)।

সকলে লংগদু থানার স্থায়ী বাসিন্দা বলে জানায় পুলিশ। জুয়া খেলা অবস্থায় তাদের থেকে উদ্ধারকৃত আলামত ১। ০৫(পাঁচ) বান্ডেল খোলা তাস, ২। নগদ ১৫,৩২০/-(পনের হাজার তিনশত বিশ) টাকা, ৩। খাতা- ০১টি উদ্ধার করা হয়।

এব্যাপারে লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, মদ জুয়া সহ যেকোন ধরণের অপরাধ দমনে আমারা কাজ করে যাচ্ছি। গতকাল রাতে আমরা গোপন তথ্যে জানতে পারি মাইনীমূখ বাজারে জুয়া খেলা হচ্ছে, খবর পেয়ে আমাদের টিম গিয়ে জুয়া খেলা অবস্থায়, খেলার আলামত সহ তাদের দশ জনকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের জুয়া আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।
এব্যপারে জানতে আবাসিক হোটেলের স্বাধিকার আবু বক্কর ছিদ্দিক মামুনকে ফোন করেলে তার নাম্বাটি ব্যস্ত পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ