• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

সাগরে ভাসা ১১জেলে উদ্ধার

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

সাগরে মাছ ধরার ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে তিন দিন ধরে সাগরে ভাসছেন ১১ জন জেলে।
এফবি জুবায়দুল হক নামে ওই ট্রলারের মালিক আবুল কালাম। ভাসমান জেলেদের বাড়ি বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের বিভিন্ন এলাকায়।

খোজ নিয়ে জানাযায়, শনিবার (২৯ জুলাই) পাথরঘাটার বিএফডিসি মৎস্যঘাট থেকে সব সামগ্রী নিয়ে মাছ শিকারের উদ্দেশ্যে সাগরে রওনা দেন জেলেরা। মঙ্গলবার (১ আগস্ট) নিম্নচাপের প্রভাবে সাগর উত্তাল থাকায় ঢেউয়ের মধ্যে পানি ঢুকে ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে যায়। পরে সাগরে ভাসতে ভাসতে নেটওয়ার্কের মধ্যে এলে বৃহস্পতিবার সন্ধ্যায় ট্রলারের মালিক আবুল কালামকে জেলেরা ফোন করে তাদের উদ্ধারের অনুরোধ জানান। বৃহস্পতিবার সন্ধ্যায় ইঞ্জিন বিকল ট্রলারের অবস্থান ছিল বঙ্গোপসাগরের সুন্দরবন সংলগ্ন হিরণ পয়েন্ট এলাকায়। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা ১১ জন বেঁচে আছেন ট্রলারে।

কোস্টগার্ডের পশ্চিম জোন দুবলার চর কন্টিনজেন্ট কমান্ডার এমএ ছত্তার জানান, টলার মালিক সমিতির সভাপতি ও গণমাধ্যমকর্মীদের কাছ থেকে বিষয়টি জেনেছি। খোঁজ নিচ্ছি, বিষয়টি আমাদের টহল টিমকে জানিয়েছি। তারা উদ্ধার কাজ শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ